Header Ads

Header ADS

মুম্বাইকে হারিয়ে কোয়ালিফায়ারের দোড়ে রাজস্থান

এক ম্যাচ জিতলে মুম্বাই কোয়ালিফায়ারে আর রাজস্থান হারলে বিদায়। এমন সমীকরণে আজ আবু দাবির জায়াদ ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে প্রথম ব্যাটংয়ের সিদ্যান্ত নেয় মুম্বাই ইন্ডিয়্যান্স। আজ ও রহিতের পরিবর্তে সৌরভ তিওয়ারিকে নিয়ে মাঠে নামে মুম্বাই। মাত্র ৭রানে ডিককের উইকেট হারায় মুম্বাই। সুরিয়া কুমার যাদব - ইশান কিশানের জুটি মোটামোটি দলকে একটা ভালো অবস্থানে নিয়ে যায়। কিন্তু আর্চারের সেই অবিশ্বাস্য ক্যাচের মাধ্যমে তাদের ৮৩ রানের জুটি ভাঙে। এরপর সুরিয়া কুমারের ২৬ বলে ৪০ ও শেষ দিকে হার্দিক পান্ডিয়ার ২১ বলে ৭ ছয় ও ২ চারে ৬০ রানের ক্যামিওতে ১৯৫ রানের বিশাল পুঁজি পায় মুম্বাই ইন্ডিয়্যান্স। 

মুম্বাইকে হারিয়ে

১৯৫ রানের পাহাড় সম রান টপকাতে গিয়ে ১৩ রানে রবিন উথাপ্পার উইকেট হারায় রাজস্থান। এরপর ৪৪ রানে স্মিথকে হারালে কিছুটা চাপে পড়ে যায় তারা। তবে বেন স্টোকস - স্যামসনের অনবদ্য জুটিতে মুম্বাইয়ের পাহাড় সম রান মামুলী হয়ে যায় রাজস্থানের কাছে। তারা ১৫২ রানের জুটি গড়ে দলকে জয়ের বন্দরে নিয়ে আসে। স্টোকস তার আই পি এল ক্যারিয়ারের ২য় সেঞ্চুরি করে। সে ৩টি ছয় ও ১৪ চারে ৬০ বলে ১০৭ রান করে এবং স্যামসন ৩ ছয় ও ৪ চারে ৩১ বলে ৫৪ রান করে। রাজস্থান ১০ বল ও ৮ উইকেট হাতে রেখে ম্যাচটি জিতে নেয়। আর এই ম্যাচে মুম্বাইকে হারিয়ে নিজের জাত চেনালো রাজস্থান। 

মুম্বাই ইন্ডিয়্যান্সঃ ২০ ওভারঃ ১৯৫/৫ (পান্ডিয়া ৬০, যাদব ৪০, আর্চার ২/৩১, গোপাল ২/৩০)                রাজস্থান রয়েলসঃ ১৮.২ ওভারঃ ১৯৬/২ (স্টোকস ১০৭*, স্যামসন ৫৪*, পেটিনসন ২/৪০)

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.